বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

অজ্ঞাত রোগে একই পরিবারের দুইজনের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুই দিনে একই পরিবারের দুইজনের মৃত্যু হয়েছে।অসুস্থ হয়ে ওই পরিবারের আরো তিনজন জেলা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের এ ঘটনা ঘটে।  এ ঘটনার পর স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ওই গ্রাম পরিদর্শন করেছে। 

জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী মিনা বেগম গত শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। 

শনিবার রাতে বড় ভাই হাজিরুল ইসলাম ও তার স্ত্রী পশিনা বেগম অসুস্থবোধ করলে স্বজনরা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পর রোববার ভোরে তার মৃত্যু হয়। 

এ ঘটনার পর রোববার বিকেলে ওই পরিবারের আরো তিনজন অসুস্থ হয়ে পড়লে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

তারা হলেন নিহত মিনা বেগমের মেয়ে তানজিনা, শাশুড়ি হাজেরা বেগম এবং দেবরের স্ত্রী আলিয়া। 

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল ইসলাম জানান, ঘটনার পর স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ওই গ্রাম পরিদর্শন করেছে। এটা নিয়ে চিন্তার কোনো বিষয় নেই। 

আর সেখানকার লোকজনকে সাবধানতা অবলম্বনের পরামর্শ প্রদান করা হয়েছে। সেই সঙ্গে যারা ভর্তি আছেন তাদের ও তেমন কোনো সমস্যা দেখা যাচ্ছেনা। তবে তাদের সব ধরনের সেবা দিয়ে যাচ্ছি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আতঙ্কে অসুস্থ হয়ে পড়েছেন। 

Please follow and like us:
RSS
Follow by Email