বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

অনেক কিছুই রয়ে গেল, শুধুই স্মৃতিতে!

প্রিয় শামীম ভাই, অনেক কিছুই রয়ে গেল, শুধুই স্মৃতিতে। আজ আপনাকে দিনাজপুর প্রেস ক্লাব চত্ত্বর থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও জানাযা শেষে শেষ বিদায় জানানোর মুহুর্তে সহকর্মীরা আবেগ ধরে রাখতে পারিনি। অঝোরে চোখের পানি ফেলেছি।
সবাই আপনার সম্পর্কে যা উচ্চারণ করেছিল, তা যেন মহান আল্লাহ্ পাক কবুল করে নিয়ে আপনাকে জান্নাতি মেহমান হিসাবে কবুল ও মঞ্জুর করে নেন।
আপনার নিকট অনেক সময় অনেক কথা বলা হয়েছে, প্রেস ক্লাবে চলাফেরার কারণে আপনার সাথেই ত্রুটি/বিচ্যুতি ঘটে থাকতে পারে। সবাই যখন আপনার জন্য ক্ষমা চাওয়ার পালা, তখন ভাবছি আমাদেরকে ক্ষমা করা না করার ব্যাপারটা আপনি কিভাবে নিবেন? এমন সময় আপনার ফেসবুক টাইমলাইনে অসমাপ্ত পোস্টটি দেখে স্বস্তি পেলাম যে, আপনি মহান আল্লাহ্ পাক এর নিকট নিজেকে সোপর্দ করেই জীবন যাপন করেছেন। তাই আল্লাহ্ পাক এর নিকট আপনার সাথে ভুল ত্রুটিগুলোর ব্যাপারে ক্ষমা চেয়েছি এবং আপনার পরিবারকে শোক ধারণ করে বাকিপথ পাড়ি দেয়ার তৌফিকদানের আকুতি জানিয়েছি।
ওপারে ভালো থাকেন! মহান আল্লাহ্ পাক সহায় হউন।
উল্লখ্য, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সহ-সাধারন সম্পাদক ও দৈনিক জনতার জেলা প্রতিনিধি শামীম রেজা ২২ মে বুধবার বিকাল সোয়া ৫ টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। তার এই অকাল মৃত্যু‌তে আমরা গভীরভা‌বে শোকাহত।
মরহুমের ১ম জানাজার নামাজ ২৩মে বৃহস্পতিবার বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাব ও ২য় জানাজা বাদ জোহর নিউ টাউন আল জামিয়া আল আারাবিয়া ইসলামিয়া হাফিজিয়া ক্বারিয়ানা মাদ্রাসা মাঠ প্রাঙ্গ‌নে অনু‌ষ্ঠিতর প‌রে দাফন কার্য্য শেখ ফরিদপুর কবরস্থানে সম্পন্ন করা হয়েছে।
এর আগে দিনাজপুর প্রেস ক্লাব চত্ত্বরে প্রেস ক্লাব, সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে।

লেখক-মো. আতাউর রহমান আতিক।

সাংবাদিক