বুধবার ১৪ নভেম্বর ২০১৮ ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

অফিস প্রধান দায়িত্ব শীল হলে মানব কল্যান করা সম্ভব-যুগ্ন-সচিব

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ন-সচিব মোঃ আনোয়ার হোসেন বলেছেন, অফিস প্রধান দায়িত্ব শীল হলে মানব কল্যান করা সম্ভব বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লে­ক্স তার উৎকৃষ্ট প্রমান।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ এর যুগ্ন-সচিব মোঃ আনোয়ার হোসেন ০১ সেপ্টম্বর শনিবার দুপুরে, আকস্মির্ক ভাবে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্স পরিদর্শনকালে কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্য করে এসব কথা বলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রত্যেকটি মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি সকল কর্মকর্তা-কর্মচারীকে শতভাগ দায়িত্ব পালনের আহবান জানান।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ এর যুগ্ন-সচিব মোঃ আনোয়ার হোসেন স্বাস্থ্য কমপ্লে­ক্সে’র প্রসূতি বিভাগ, ইপিআই বিভাগ, হোমিওপ্যাথিক বিভাগ, দন্ত বিভাগ, ফার্মেসী বিভাগ, ষ্টোর রুম, মহিলা ওয়ার্ড, পরুষ ওয়ার্ড, ক্যাবিন, কনফারেন্স রুম, এএনসি কর্ণার, পিএনসি কর্ণার, ভায়া কর্ণার, আইএমসিআই কর্ণার, ওআরটি কর্ণার, এনসিডি কর্ণার, স্যাম কর্ণার, পুষ্টি কর্ণার, ব্রেষ্টফিডিং কর্ণার, কমিউনিটি ক্লিনিক কর্ণার, লেকটেশন ম্যানজমেন্ট সেন্টার, রান্না ঘর সহ নতুন নির্মাণকৃত লাইব্রেরী পরিদর্শন/পর্যবেক্ষন করেন সকল সেক্টর সুসজ্জিত দেখে সন্তোষ প্রকাশ ও ভুয়শী প্রশংসা করেন।

এ সময় দিনাজপুরের সিভিল সার্জন (চলতি দায়িত্ব) ডাঃ মোঃ ফজলুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলাম, মেডিকেল অফিসার, এমওএমসিএইচ-এফপি ডাঃ মোঃ শাহ আলম, মেডিকেল অফিসার ডাঃ মোঃ শায়লা আফরোজ, স্বাস্থ্য কমেপ্লেক্সের মিডওয়াইফ ও নার্সিং অফিসারগন এবং বিভিন্ন স্থরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।