মঙ্গলবার ১৮ ডিসেম্বর ২০১৮ ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন

রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ এবং নির্বাচনী প্রচার প্রচারনায় বাধা ও নেতাকর্মীদের ওপর হামলা, মামলার প্রতিবাদ ও অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবিতে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে শহরের কালিবাড়ি বাজার এলাকায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, সৈয়দ মমিনুল হক বাবু, সহ-সাধারণ সম্পাদক আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরীফ, সাংগঠনিক সম্পাদক জাফুরুল্লাহ্সহ বিএনপির অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন অভিযোগ করে বলেন, বিএনপিকে দলীয়ভাবে কোন প্রকার সাংগঠনিক কার্যক্রম করতে দিচ্ছে না পুলিশ। অথচ জেলার বিভিন্ন জায়গায় বড় পরিসরে আ.লীগ তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।  আমরা এ বিষয়ে জেলা রির্টানিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছি। আমরা চাই প্রশাসন নিরপেক্ষ থেকে আমাদের কার্যক্রমে কোন প্রকার বাধাঁ প্রদান যেন না করে। আমরা এ নির্বাচনে আপনাদের সহযোগিতা কামনা করছি।