মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

অশুভ শক্তিকে বিনাশ করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে হবে- এ এইচ মাহমুদ আলী

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ সকল ধর্মের অশুভ শক্তিকে বিনাশ করে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানালেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ, এমপি।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের শাসনামলে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। তাই সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সর্বদা সকলকে সজাগ ও সর্তক থাকতে হবে।

শারদীয় দূর্গাপূজা-২০২১ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রীর অনুদান ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আর্থিক অনুদানের চেক বিতরণ ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেন, ধর্মীয় মূল্যবোধ মানুষকে মানবিক করে এবং মানব প্রেমে উদ্বুদ্ধ করে। কাজেই আমরা যেন ধর্মান্ধ না হয়ে ধার্মিক হই। তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধর্মান্ধদের প্রতিহত করতে হবে।

এর আগে পল্লী বিদ্যুৎ এর খানসামা সাব জোনাল অফিস উদ্বোধন, উপজেলা পরিষদ চত্বরে নির্মিত  বঙ্গবন্ধু’র ম্যুরাল, অফিসার্স ক্লাব ও খানসামা শিশু পার্ক পরিদর্শন শেষে উপজেলা পর্যায়ের সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ওসি কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ ও সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান দাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক জীতেন্দ্র নাথ রায়, ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনোরঞ্জন রায়, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ, উপজেলার ১৪৭ টি মন্ডপ পরিচলানা কমিটির সদস্য ও সুধীসমাজ।

Please follow and like us:
RSS
Follow by Email