বৃহস্পতিবার ২১ জানুয়ারী ২০২১ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শীতে কাতর মানুষের পাশে দাঁড়ান- গোপাল এমপি

সুকুমার রায়, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি ॥  কাহারোল উপজেলার ডাবোর ইউনিয়নের ডহচী মধুহাড়ী আশ্রয়নে দুঃস্থ্য ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১২  জানুয়ারী  ২০২০ মঙ্গলবার রাতে কাহারোল উপজেলার ডাবোর ইউনিয়নের ডহচী মধুহাড়ী আশ্রয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় তিনি বলেন, গরীব মানুষ যাতে কোনভাবেই শীতে কষ্ট না পায় এ জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের পাশাপাশি শীতার্ত মানুষের কষ্ট লাঘবে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, কিছু রাজনীতিবিদ শীতে মানুষের পাশে না দাঁড়িয়ে সারাক্ষণ ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর রয়েছেন। দেশের কোনো দুর্যোগে জনগণের পাশে দাঁড়ায় না। এটা তাদের পুরোনো অভ্যাস। তারা এসি রুমে বসে মিথ্যাচার করে বেড়ায়। ক্ষমতায় না থাকলে বিএনপি আগুন সন্ত্রাস, পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করে। তাদেরকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ ও ক্ষমতার লোভ পরিহার করে শীতে কাতর মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর মোঃ আল কামাহ্ তমাল, কাহারোল থানার ওসি মোঃ ফেরদৌস আলী, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মোঃ কামাল হোসেন, ডাবোর ইউপি চেয়ারম্যান সত্যজিৎ রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please follow and like us:
RSS
Follow by Email