বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

আটোয়ারীতে পঞ্চগড়ের নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা, উপজেলা পরিষদ পাঠাগার ও হেল্পডেক্স এর শুভ উদ্বোধন

রীনা চৌধূরী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে ঃ আটোয়ারীতে পঞ্চগড়ের নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা, উপজেলা পরিষদ পাঠাগার ও উপজেলা হেল্পডেক্স এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে আইন-শৃঙ্খলা, সীমান্ত পরিস্থিতি, জঙ্গী, সন্ত্রাস, নাশকতা, ইভটিজিং, মাদকদ্রব্য, যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ এবং উন্নয়ন কর্মকান্ডের বাস্তবায়ন ও সম্ভাবনা সম্পর্কে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিটি বিষয়ের উপর গুরুতারোপ করে বক্তব্য রাখেন এবং উপজেলা পরিষদ পাঠাগার ও উপজেলা হেল্পডেক্স এর শুভ উদ্বোধন করেন পঞ্চগড়ের নবাগত জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুর রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রানী রায়, অন্যানের মধ্যে অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টিএইচএ ডাঃ হুমায়ুন কবীর, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হোসেন, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান, মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের অধক্ষ্য মোঃ সোলেমান আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ কুদ্দুশ, বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম, আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর হোসেন সরকার প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এ সময় উপজেলার সকল কর্মকর্তা, এনজিও প্রধান, ইউপি সদস্য  সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।