সোমবার ২২ অক্টোবর ২০১৮ ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আটোয়ারীতে সরকারের উন্নয়ন ও সম্ভাবনা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসভা অনুষ্ঠিত

রীনা চৌধূরী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে সরকারের উন্নয়ন ও সম্ভাবনা এবং আগামী জাতীয় সংসদ নির্বানকে সামনে রেখে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বুধবার সন্ধায় মির্জাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়। মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলী’র সঞ্চালনায় ও মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মির্জা সরফরাজ আলী’র সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আনোয়ার সাদাত স¤্রাট উপস্থিত থেকে সরকারের উন্নয়নের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ ও আওয়ামী লীগ নেতা নাঈমুজ্জামান মুক্তা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

অন্যানের মধ্যে মিজাপুর যুবলীগের সভাপতি আইবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক মোঃ মোখলেছুর রহামন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, যুগ্ন সম্পাদক সাজ্জাদ সেলিম, জেলা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সদর যুবলীগের সভাপতি মামুন অর রশিদ লায়ন, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক বীপনে চন্দ্র, সহ-সভাপতি মোঃ আবু তোয়াবুর রহমান প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এসময় জেলা ও উপজেলা সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।