সোমবার ৩০ মার্চ ২০২০ ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সফল করার লক্ষ্যে দিনাজপুর আওয়ামী মৎসজীবী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত

কাশী কুমার দাস,, দিনাজপুর প্রতিনিধি ॥ আসন্ন একুশে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সুষ্ঠ ও সুন্দরভাবে পালনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল দিনাজপুর শহরের বড়বন্দর পাঠশালা প্রাথমিক বিদ্যালয়ে আসন্ন একুশে ফেব্র“য়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সুষ্ঠ ও সুন্দরভাবে পালনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বর্ধিত সভায় জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ ইসমাইল হোসেন স্বাগত বক্তব্যে একুশে ফেব্র“য়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সফল করার লক্ষ্যে সংগঠনের প্রতিটি স্তরের নেতাকর্মীকে আওয়ামী মৎস্যজীবী লীগের সকল অনুষ্ঠান সফল করতে সকলের অংশগ্রহণ নিশ্চিত করার আহবান জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ সামাদ আলী, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ সৈয়দুল আলম, সদর উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম, মোঃ সাইফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ। বর্ধিত সভা শেষে মোঃ রেজাউল হাসানকে আহবায়ক ও মোঃ ছাইফুল ইসলামকে সদস্য সচিব করে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ দিনাজপুর জেলা শাখার আওতাধীন পার্বতীপুর উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। 

Please follow and like us:
RSS
Follow by Email