মঙ্গলবার ১১ ডিসেম্বর ২০১৮ ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

আমরা আছি তোমার পাশে

মো. আব্দুর রাজ্জাক : দিনাজপুরের বীরগঞ্জের কৃতি সন্তান সজিব চন্দ্র রায় ২০১৮-২০১৯ সেশনের মেডিকেল কলেজের ভর্ত্তি পরীক্ষায় সারা দেশের মধ্যে ৩য় (তৃতীয়) স্থান অধিকার করায় উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরাদের পক্ষে সংবর্ধনা প্রদান করা হয়।

১১ অক্টোবর সকালে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কনাফারেন্স রুমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির এর সভাপতিত্বে এবং আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহমুদুল ইসলাম পলাশ এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জাকিরুল ইসলাম, ডাঃ মোঃ শাহ আলম, ডাঃ আফরোজ সুলতানা, ডাঃ সমরেশ দাশ, স্বাস্থ্য কমিটির সদস্য সাংবাদিক রতন ঘোষ পিযুষ, সজিব চন্দ্র রায়, সজিবের বাবা মনোধর রায়, মা চারু বালা রায় প্রমুখ প্রমুখ।

সজিব চন্দ্র রায় এর বাবা মনোধর রায় হতদরিদ্র কাঠ শ্রমিক এবং মা চারু বালা একজন দিন মুজুর। চরম দারিদ্রতা কোন ভাবেই থামাতে পাড়েনি তাকে, তার অদম্য ইচ্ছা ও তার মেধা শক্তির বলে কর্তৃত্বের সাথে সে মেডিকেল ভর্ত্তির সুযোগ পেয়েছে।

বীরগঞ্জ এর কৃতি সন্তান সজীব চন্দ্র রায় এর উদ্দেশ্যে স্বাস্থ্য কমপ্লেক্স এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সজীব চন্দ্র রায়ের পাশা-পাশি গর্বিত বাবা-মা কেও অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অত্র স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্ধের অর্শিবাদ স্বরুপ প্রীতি উপহার প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির। পরে তিনি ব্যক্তিগত শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এ সকল শুভেচ্ছা উপহার দিয়ে তার ভর্তি ফি এবং ভর্তি প্রক্রিয়ার খরচ মেটান সম্ভব হবে।পরবর্তীতে সকল প্রকার সহযোগীতায় বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্ধ তার পাশে আছে বলে তাকে জানানো হয়। এবং সজীব চন্দ্র রায় এর সাফল্য কামনা করা হয়।

সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন উক্ত স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্ধ।