বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

‘আমরা জয়ের জন্য বাংলাদেশে এসেছি’

এক টেস্ট, তিন ওয়ানডে ও দুই টি-টুয়েন্টি খেলতে গতকালই ঢাকায় পা রাখে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আগামী ২২ ফেব্রুয়ারি মাঠে গড়াবে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি। এই ম্যাচকে সামনে রেখে রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন করে আফ্রিকার দলটি। 

অনুশীলনের আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জিম্বাবুয়ের টেস্ট দলের অধিনায়ক ক্রেইগ আরভিন। এই অফ-ব্রেক স্পিনার জানান বাংলাদেশের বিপক্ষে সিরিজটা মোটেও সহজে হবে না। তবে সিরিজ জিততে চান তারা।

আরভিন বলেন, ‘আমরা এখানে জয়ের জন্য এসেছি। দীর্ঘ বিরতির পরে শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের দুর্দান্ত সিরিজ ছিল। যেটাতে আমাদের আত্মবিশ্বাস বেড়েছে। আমরা প্রায়ই এখানে সিরিজ খেলতে আসি। আমরা বাংলাদেশের পরিবেশের সঙ্গেও পরিচিত। দলে কয়েকজন নতুন ক্রিকেটার পেয়েছি। তাই যথাসম্ভব চেষ্টা করছি, যাতে তাদের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে কোনো সমস্যা না হয়। চেষ্টা করছি অনুশীলন ঠিক মতো করতে।’

জিম্বাবুয়ে টেস্ট দল : ক্রেইগ আরভিন (অধিনায়ক), সিকান্দার রাজা, রেজিস চাকাভা (উইকেটরক্ষক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরে, ক্রিস্টোফার এমপফু, ব্রায়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুটোম্বোডজি, এইনসলে এনডিলোভু, ভিক্টর নিয়াউচি, ব্রেন্ডন টেইলর, ডোলান্ড তিরিপানো, চার্লটন টিসুমা।

Please follow and like us:
RSS
Follow by Email