শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

আমের কার্টুনে ফেন্সিডিল পাচার,আটক-৫

মো.মাহাবুর রহমান : দিনাজপুরের বিরামপুরে অভিনব কায়দায় আমের কার্টুনে করে ফেন্সিডিল পাচারের পুরুস্ততি কালে পাঁচ মাদক কারবারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।এ সময় বিশেষ কায়দায় কার্টুনে রাখা ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৯ টায় পৌরসভার চাঁদপুর এলাকার মৃত্যু নাসের উদ্দিনের ছেলে মো. সুলতান মাহমুদ(৫০) এর বাড়িথেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,বাড়ির মালিক সুলতান মাহমুদ(৫০) একই এলাকার মৃত্যু আবুল কাশেম এর ছেলে মো.জাহাঙ্গীর আলম (৩৫) মৃত্য.হাকিম মন্ডল এর ছেলে মো. মান্নান(৪০) জোতবাণী ইউনিয়নের কসবাসাগর পুর গ্রামের মৃত্যু লাদের আলীর ছেলে বুদু মিয়া (৪৫) এবং নবাবগঞ্জ উপজেলার কৃষ্ট চাঁদপুর গ্রামের মো.আকতার উদ্দীনের ছেলে মোস্তফা(৪৫)।

বিরামপুর থানার ওসি আব্দুস সবুর  আসামীসহ ফেন্সিডিল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, শুক্রবার রাতে পৌরসভার চাঁদপুর এলাকার সুলতান মাহমুদের বাড়িতে  আমের কার্টুনে করে ঢাকায় ফেন্সিডিল পাচার হচ্ছে এমন  গোপন সংবাদের ভিক্তিতে ঐ বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময়, আমের কার্টুনে বিশেষ কায়দায় রাখা ৮০ বোতল ফেন্সিডিল সহ তাদের গ্রেফতার করা হয়। তবে অভিযান চলাকালে আনোয়ার হোসেন (৩৫)ও উজ্জল (৪০) নামের দুই মাদক  ব্যবসায়ী পালিয়ে যায়।

এ ঘটনায়, আজ শনিবার বিরামপুর থানায় সাত জনের নামে মামালা হয়েছে। আটক পাচ জনের নামে মাদকের নিয়মিত এবং দুই জনকে পলাতক আসামী করা হয়েছে। পরে আটককৃতদের দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়।