বুধবার ১৪ নভেম্বর ২০১৮ ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আস্করপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর সদর উপজেলার আস্করপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল বুধবার (১৩ জুন) খানপুর বাজার এতিমখানা মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।
আস্করপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল, কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক, কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ, কোতয়ালী বিএনপির যুগ্ম সম্পাদক বাবু চৌধুরী।
কোতয়ালী বিএনপির দপ্তর সম্পাদক ও ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান’র সঞ্চালনায় অনুষ্ঠানে দিনাজপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তিবাবু, কোতয়ালী বিএনপির সহ-সভাপতি মো. রাউফুল ইসলাম, আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, কোতয়ালী বিএনপির প্রচার সম্পাদক মো. জুলফিকার আলী শাহসহ কোতয়ালী বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, স্বেচ্ছাসেবকদলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। ইফতারের পুর্বে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।