বুধবার ২১ অগাস্ট ২০১৯ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

আ.লীগের উন্নয়ন প্রচারে সাংবাদিকদের পাশে থাকার আহ্বান সুজনের

ঠাকুরগাঁও প্রতিনিধি : টানা ৩ বার আওয়ামীলীগ সরকারের অধীনে ঠাকুরগাঁও-২ আসনের নির্বাচিত সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন। আওয়ামীলীগের এই উন্নয়ন প্রচার এবং ত্বরান্বিত করতে সাংবাদিকদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

শনিবার রাত সাড়ে ৯টার সময় বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের আয়োজনে নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে ঠাকুরগাঁও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের উপদেষ্টা প্রভাষক মাজহারুল ইসলাম সুজন কে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, স্বাধীন নাগরিক হিসেবে সবাই রাজনৈতিক দলের সাথে জড়িত। আপনার যে রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত থাকেন না কেন? সংবাদ পরিবেশনের সময় অবশ্যই বস্তনিষ্ঠতা যাচাই করে সংবাদ পরিবেশন করেন। সাংবাদিকদের যেন কোন ব্যক্তি নিজের স্বার্থ হাসিলের জন্য ব্যবহার না করতে পারে সেদিকেও খেয়াল রাখার পরামর্শ দেন তিনি।

বিশেষ অতিথি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা দলীয় অনুষ্ঠান, এলাকার উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মধ্য দিয়ে এলাকার জনপ্রতিনিধিদের প্রেরণা যোগাবেন। আমরা সব সময় সাংবাদিকদের আমাদের পাশে চাই। সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই।

বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবে সভাপতি এন এম নুরুল ইসলামের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক আল মামুন জীবন, সদস্য মকবুল হোসেন।

এ সময় বালিয়াডাঙ্গী উপজেলা তাতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সহ-সভাপতি রশিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস আলী, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল বারেক, নির্বাহী সদস্য মাহাবুব আলম, সদস্য মকবুল হোসেন, এম এস সিদ্দিকি, আব্দুল কাইয়ুম, রেজাউল হক, এম এ মোতালেব হোসেন, আলমগীর কবির প্রমুখ।