মঙ্গলবার ১৯ জানুয়ারী ২০২১ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ইউএনও ওয়াহিদার ওপর হামলা: চার্জ গঠন ২৯ ডিসেম্বর

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় মামলার বিচারিক কার্যক্রম শুরু হয়েছে। আগামী ২৯ ডিসেম্বর মামলার চার্জ গঠনের দিন ধার্য করেছে আদালত।

বৃহস্পতিবার দিনাজপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বিশ্বনাথ মণ্ডল এ দিন ধার্য করেন। এ সময় আসামি রবিউল আদালতে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর আদালতের পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন ও দিনাজপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) শাহ দোরখ শান (এডমিরাল)।

আদালতের এপিপি বলেন, আদালতের বিচারিক কার্যক্রমের প্রথম দিন দুপুরে আসামি রবিউল ইসলামকে দিনাজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় তার আইনজীবী শহীদুর রহমান জামিনের আবেদন করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করেন। একই সঙ্গে আগামী ২৯ ডিসেম্বর মামলার চার্জ গঠনের জন্য দিন ধার্য করেন। পরে আসামিকে পুনরায় জেলহাজতে পাঠানো হয়।

গত ২১ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামলাটি বিচারিক কার্যক্রম ও নিষ্পত্তির জন্য বিচারিক আদালত-২, অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে পাঠান।

উল্লেখ্য, চলতি বছরের ২ সেপ্টেম্বর দিবাগত রাত ২টার দিকে সরকারি ডাকবাংলাতে ঘোড়াঘাট ইউএনওর ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ১১ সেপ্টেম্বর রাতে জেলার বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের বিজোড়া গ্রামের খতিব উদ্দীনের ছেলে ও ঘোড়াঘাটের ইউএনও বাসভবনের সাবেক কর্মচারী রবিউল ইসলামকে আটক করা হয়। ২০ সেপ্টেম্বর নিজের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রবিউল ইসলাম।

Please follow and like us:
RSS
Follow by Email