মঙ্গলবার ২ জুন ২০২০ ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈদকে সামনে রেখে দুই নাটকে নীলাঞ্জনা নীলা

গেলো বছর বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হন লাক্স তারকা নীলাঞ্জনা নীলা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আবু হুরায়রা তানভীর। ছবির কারণে মোটামুটি অনেকদিন নাটক কিংবা টেলিফিল্ম থেকে কিছুটা দূরেই ছিলেন নীলা। এখন আবারও নাটকে নিয়মিত হয়েছেন তিনি।

আসছে ঈদকে সামনে রেখে নির্মাণ শুরু হয়েছে খণ্ড নাটক ও টেলিছবি। এরইমধ্যে ঈদের নতুন একটি টেলিছবিতে কাজ করেছেন তিনি। টেলিছবির নাম ‘একদিন খুঁজেছিনু যারে’। এখানে নীলার বিপরীতে রয়েছেন মাহফুজ আহমেদ। মাসুম শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

এদিকে ‘নতুন সকাল’ নামে নতুন একটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন নীলা। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। রুম্মান রশীদ খানের রচনায় এটি পরিচালনা করেন চয়নিকা চৌধুরী।

দুই নাটক নিয়ে নীলা বলেন, ‘আসছে ঈদকে সামনে রেখে এই কাজগুলো করেছি। দুটো গল্পের কাহিনীই আমার ভালো লেগেছে। দুটো কাজই চয়নিকা দিদির পরিচালনায়। সবমিলে কাজ করে দারুণ লেগেছে। আশা করি, দর্শকরাও এ কাজ দুটি ঈদে বেশ উপভোগ করবেন।’

প্রসঙ্গত, গেলো পহেলা বৈশাখ উপলক্ষে নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যায় নীলাকে। ‘সোহাগ চাঁদ’ শিরোনামের এ গানে নীলার বিপরীতে ছিলেন আবু হুরাইয়রা তানভীর।

Please follow and like us:
RSS
Follow by Email