সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

উপজেলাকে অপরাধ মুক্ত রাখতে আমাদের অভিযান অব্যাহত থাকবে- অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়ারেস

মোঃ আব্দুর রাজ্জাক॥ জঙ্গি-সন্ত্রাস মুক্ত, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, নারী-শিশুর প্রতি সহিংসতা, অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ ও মাদকমুক্ত সমাজ গঠনসহ উপজেলাকে অপরাধ মুক্ত রাখতে আমাদের অভিযান অব্যাহত থাকবে জানিয়েছেন দিনাজপুর জেলার বীরগঞ্জ সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়ারেস।

রবিবার রাত ৮টায় নিজ কার্যালয়ে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় তিনি একথা বলেন।

তিনি বলেন, মানুষ সেবা নিতে এসে যেন হয়রানির না হয় সে বিষয়ে আমার নজরদারি থাকবে। কারণ পুলিশ জনগণের বন্ধু। তাই পুশিকে হতে জনবান্ধব। জনগণের সাথে বন্ধু সুলভ আচরণের মাধ্যমে তাদের আস্থা অর্জনে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমাদের লক্ষ্য সেবার মাধ্যমে সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে চলমান উন্নয়ন কর্মকান্ডে আমাদের প্রসংশনীয় অবদান রাখা। সেবার মান বাড়িয়ে সেবা গ্রহীতাদের প্রতি সঠিক আচরণ এবং অপরাধীদের গ্রেফতার ও অপরাধ দমনের ক্ষেত্রে নিরপেক্ষ ভূমিকা অব্যাহত থাকবে আর এটাই আমার লক্ষ্য। আর সেই লক্ষ্য বাস্তবায়নে যে কোনো বিষয়ে গণমাধ্যম কর্মীসহ সমাজের সুধীজনের সুপরামর্শ ও সহযোগিতা প্রত্যাশা কামনা করছি। পুলিশিং সেবার মাধ্যমে এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখা ও আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য বিভিন্ন কর্মসুচী গ্রহণ করা হবে বলে তিনি জানান।

এ সময় বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক পত্রালাপ পত্রিকার ষ্টাফ রিপোর্টার মোঃ মাজেদুর রহমান, কোষাধক্ষ্য ও  দৈনিক পত্রালাপ পত্রিকার উপজেলা প্রতিনিধি দশরথ রায় বাবুল, দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুর রাজ্জাক, ডেইলি দি এশিয়ান এজ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সিদ্দিক হোসেন, সবুজ বাংলা নিউজ অনলাইন পত্রিকায় সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি উত্তম শর্মা, দৈনিক যুগের আলো পত্রিকায় উপজেলা প্রতিনিধি রনজিৎ সরকার রাজ, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি বিকাশ ঘোষ, দৈনিক ভোরের ডাক তোফাজ্জল হায়দার, সবুজ বাংলা নিউজের বার্তা সম্পাদক প্রদীপ রায় জিতু এস টিভি বাংলা উপজেলা প্রতিনিধি মোঃ নাজমুল ইসলাম উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় আগে বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক পত্রালাপ পত্রিকার ষ্টাফ রিপোর্টার মোঃ মাজেদুর রহমান নেতৃত্বে সাংবাদিকদের পক্ষে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়ারেস মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।