সোমবার ২২ অক্টোবর ২০১৮ ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

উলিপুরে ভ্রাম্যমাণ আদালতে ৮ জুয়ারীর জরিমানা

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে এক মাদ্রাসার শিক্ষকসহ ৮ জুয়ারীর কাছ থেকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মর্তুজা আল মুঈদ উপজেলার গুনাইগাছ ইউনিয়নের কালুডাঙ্গা গ্রামের মিঠিপর বাজারের আবু বক্করের পরিত্যক্ত বাড়ী থেকে জুয়া খেলা অবস্থায় উপজেলার পূর্ব কালু ডাঙ্গা গ্রামের মৃত সিদ্দিক মিয়ার পূত্র লিটন মিয়া(৪২) ,পশ্চিম কালুডাঙ্গা গ্রামের আলহাজ নুরল আমিনের পুত্র সাতদরগাহ বালিকা আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক কৃষি সাইফুল ইসলাম(৩৫),নূরবক্ত মিয়া ভোলা (৩০),মমিনুল ইসলাম(৪৫),মন্জুরুল ইসলাম(৪২)কে ১৮৬৭ সালের বঙ্গীয় আইনের ৪ ধারায় দোষি সাব্যস্ত করে প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা আদায় করেন।

অপর এক অভিযানে একই আদালত উপজেলার বজরা ইউনিয়নের কালপানি বজরা ব্রীজের কাছে থেকে জুয়া খেলা অবস্থায় শাহীন মিয়া(২৪) ,আশরাফুল আলম(২৮) ও জাহেদুল ইসলাম(৩৫)কে আটক করে তাদেরকেও একই আইনে ভ্রাম্যমান আদালত ১০০ টাকা করে জরিমানা আদায় করেন। জানা গেছে, উলিপুর থানার এস.আই বিধান চন্দ্র বর্মন ও হাসান ফারুকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।