বৃহস্পতিবার ২৪ জানুয়ারী ২০১৯ ১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

এই নির্বাচন বিএনপির জন্য গুরুত্বপূর্ণ – নওশাদ জমির

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়-১ আসনের বিএনপির প্রার্থী ব্যারিস্টার নওশাদ জমির গণসংযোগ করতে গিয়ে বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আমাদের দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের নেত্রী, আমাদের মাকে মুক্ত করার নির্বাচনই হচ্ছে এই নির্বাচন।

সোমবার বিকেলে সদর উপজেলার ব্যারিস্টার বাজারে গণসংযোগে গিয়ে এ সব কথা বলেন তিনি।

গণসংযোগ শেষে নওশাদ জমির বলেন, ১০ বছর পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে অনেক সাড়া পেয়েছি। ইনশাআল্লাহ আমাদের জয় হবেই। তিনি আরো বলেন, গত ১০ বছরে পঞ্চগড় জেলায় কোন উন্নতি হয় নি। তার আগে বিএনপি সরকার যেটুকু করেছিল তার পরে একটা ইটও পঞ্চগড়ে নড়েনি। আমাদের নেত্রীকে মুক্ত করার জন্য জনগণের একটি করে ভোট আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আজকে মিথ্যা মামলা দিয়ে আমাদের নেত্রীকে জেলে আটকিয়ে রাখা হয়েছে। দেশে আইন বলতে কিছু নেই, বিচার বিভাগের স্বাধীনতা বলতে কিছু নেই। এরকম অবস্থায় এই দলের মুক্তির জন্য এই দেশের মুক্তির জন্য আসন্ন ৩০শে ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে সকলকে জানিয়ে দিতে হবে যে বাংলাদেশের মাটি শহীদ জিয়ার ঘাটি।

তিনি আরো বলেন, এই নির্বাচনে আমরা প্রতিকূল অবস্থার মধ্যে পড়েছি, কারণ এই দেশে এবং এই দেশের গণতন্ত্র যে অবস্থা রয়েছে তা পুন: উদ্ধারের জন্য এই দেশকে আবার একটি সঠিক রাস্তায় উঠানোর জন্য নির্বাচনে আপনাদের ধানের শীষে ভোট দিতে হবে, এবং ভোটের দিন আমাদের ভোট পাহাড়া দিতে হবে।

এসময় সাধারণ জনগণসহ গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সদস্যরা।