শনিবার ২০ জানুয়ারী ২০১৮ ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

একজন মানুষও শীতবস্ত্রের অভাবে মরবে না-হুইপ ইকবালুর রহিম এমপি

Whip

সাহেব, দিনাজপুর ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনাা বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ উন্নয়ন ও অগ্রগতির সড়কে উঠেছে উল্লেখ করে বলেন, আগামীতে আবার ক্ষমতায় আসলে এদেশ হবে উন্নত দেশ। যে দেশ হবে ক্ষুদা মুক্ত, দারিদ্র মুক্ত। দিনাজপুরসহ সারাদেশের ভয়াবহ বন্যায় কোন মানুষ না খেয়ে মরেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দিয়ে ছিলেন তা সফল হয়েছে। আগামী দিনেও কোন মানুষ অনাহারে থাকবে না, না খেয়ে মরবে না এবং সুন্দর জীবন যাপন করবে। তিনি আরও বলেন, দিনাজপুর সদর উপজেলায় ১৬ কোটি টাকার উন্নয়ন হয়েছে। এ বছরেই ৫০০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করা হবে। সদর উপজেলায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হয়েছে। ক্রীড়া, স্বাস্থ্য, বিদ্যুৎ ও শিক্ষা, রাস্তা নির্মানসহ দিনাজপুরের উন্নয়ন ও অগ্রগতি অভাবনিয়। ইনশাল্লাহ আগামী দিনেও এ উন্নয়ন অব্যাহত থাকবে। দিনাজপুরের এই প্রচন্ড শীত নিবারনে সরকার বিপুল পরিমান শীতবস্ত্র (কম্বল) বিতরন করেছে এবং করছে। একজন মানুষও শীতবস্ত্রের অভাবে মরবে না। তিনি বলেন, আর এসব উন্নয়ন দেখে স্বাধীনতা বিরোধীরা জঙ্গিবাদ সৃষ্টি করে দেশকে অচল করতে চেয়েছিল। কিন্তু বাংলার জনগন তা হতে দেয়নি। বাংলার জনগন বিএনপি জামায়াতকে প্রত্যাখান করেছে। তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করেছে। তিনি এসব উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রাখতে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

১৩ জানুয়ারী শনিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর উদ্যোগে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরের দুঃস্থ খেলোয়াড়, ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের মাঝে শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও রংপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রুত মজুমদার ডলার, সহ-সভাপতি মোঃ আজিজার রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার জিনাত আরা চৌধুরী মিলি প্রমুখ।