সোমবার ১৪ অক্টোবর ২০১৯ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

একযুগ পর আদালতের আদেশে দিনাজপুরের দাইনুর মাদ্রাসার সুপারের দায়িত্ব গ্রহণ

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ একযুগ পর  আদালতের আদেশে দিনাজপুর সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নের দাইনুর দাখিল মাদ্রাসার সুপার মোকবুল হোসেন দায়িত্ব গ্রহণ করেছেন।

২১ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ৯টায় একযুগ পর  সৌহার্দপূর্ণ পরিবেশে দিনাজপুর সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নের দাইনুর দাখিল মাদ্রাসার সুপার মোকবুল হোসেন দায়িত্ব গ্রহণ করেন। দীর্ঘদিন মামলা চলার পর মাদ্রসাার সুপার মোকবুল হোসেনকে বিগত ১৫/০৫/২০০৭ইং তারিখে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত ও বিগত ৩১/০৫/২০০৭ইং তারিখের সাময়িক বরখাস্তের আদেশ এবং বিগত ০৩/০৬/২০০৭ইং তারিখের চূড়ান্ত বরখাস্তের সিদ্ধান্ত ও বিগত ১৯/০৬/২০০৭ইং তারিখের চূড়ান্ত বরখাস্তের আদেশ বিধি-বহির্ভুত, বেআইনী, যোগসাজসী ও অকার্যকর ঘোষনা করে মাদ্রাসার সুপার মকবুল হোসেনকে সুপার পদে কাজ করতে ও হাজিরা খাতায় স্বাক্ষর এবং বকেয়া বেতন-ভাতাদি (যদি থাকে) তা অদ্য হতে আগামী ৬০ দিনের মধ্যে পরিশোধ করার সহ তার সকল প্রকার বেতন-ভাতাদী সঠিকভাবে প্রদান করার নির্দেশ দিয়ে  গত ২৯ আগষ্ট ২০১৯ইং তারিখে দিনাজপুর সহকারী জজ একেএম মঈন উদ্দীন সিদ্দিকী এ আদেশ প্রদান করেন।

মাদ্রাসার সুপার মোকবুল হোসেন জানান, বিজ্ঞ আদালতের আদেশেই আজ আমি একযুগ পর সৌহার্দপূর্ণ পরিবেশে হাজীরা খাতায় স্বাক্ষর করে দায়িত্ব গ্রহণ করলাম। দায়িত্বগ্রহণকালে উপস্থিত ছিলেন মাদ্রাসার বিগত দিনের ভারপ্রাপ্ত সুপার রিয়াজুল ইসলাম, শিক্ষক শামসুল হক, আঃ রশীদ, সাবিহা খাতুন, রুকসানা খাতুন, আসাদুজ্জামান, নাজমা বেগম, রেজাউল ইসলাম, নজরুল ইসলাম, শামসুল হক, মহব্বত আলী, ওবাইদুল হক, মেনজারুল ইসলাম, রাশেদ রানা, হাবিবুর রহমান, আলাউদ্দিন হোসেনসহ এলাকার সুধীবৃন্দ।