মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

এখনই ওসব নিয়ে ভাবছেন না মানতাসা

১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার’ নির্বাচিত হন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থী মিম মানতাসা।

প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর বেশ কিছু নাটকে অভিনয়ও করেছেন। নানা প্রাপ্তিসহ সদ্য বিদায়ী ২০১৮ সালটি তাই বেশ ভালো কেটেছে মিমের।

একটি অনলাইন গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে মানতাসা গত বছরের সবচেয়ে বড় অর্জন সম্পর্কে বলেন, লাক্স প্রতিযোগিতায় বিজয়ী হওয়াটাই গত বছরের সবচেয়ে বড় প্রাপ্তি। গত বছর তেমন একটা কাজ করা হয়নি। যতটুকু করেছি সেটাই অনেক বড়। তাছাড়া পরিবার ও অন্যান্যদের খুশি করতে পেরেছি এটাও আমার জন্য বিশাল পাওয়া।

বর্তমান ব্যস্ততা নিয়ে মানতাসা বলেন, আমি স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী। বর্তমানে পড়াশোনা নিয়েই আমার মূল ব্যস্ততা। আপাতত পড়াশোনোর দিকেই বেশি মনোযোগ দিয়েছি। এছাড়া ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামে সাত পর্বের একটি ওয়েব ধারাবাহিক নির্মাণ করছেন অনিমেষ আইচ দাদা।

মানুষের জীবনে বিয়ে অনেক গুরুত্বপূর্ণ একটি অংশ। নতুন অন্যান্যদের মতো বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা করেছেন কিনা মানতাসা? সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, না না না, এখনো আমি অনেক ছোট। এখনই ওসব নিয়ে ভাবছি না।