শনিবার ১৬ নভেম্বর ২০১৯ ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

এদেশ থেকে একদিন বিএনপি হারিয়ে যাবে-নৌ প্রতিমন্ত্রী

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ আজ সঠিক নেতৃত্ব নিয়ে দেশ পরিচালনা করছে বলেই বিএনপিতে কেন্দ্রীয় পর্যায়ে পদত্যাগের হিড়িক পড়ে গেছে। বিএনপির কেন্দ্রীয় নেতারা একে একে দল ছেড়ে চলে যাচ্ছেন। এ ভাবে এদেশ থেকে একদিন বিএনপি হারিয়ে যাবে।

শনিবার সকাল ১০টায় দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে বাংলাদেশ। এখন আমাদের গ্রামগুলি শহরে পরিণত হয়েছে। এই উন্নয়নের কারণে আগামী দিনের বাংলাদেশে বিএনপি নামক দলের নাম কেউ মুখে উচ্চারণ করবে না।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলা সরকার প্রস্তুত।  বর্তমান প্রধানমন্ত্রী নেতৃত্বাধীন সরকারের সক্ষমতা আছেই বলেই স্বল্প সময়ের মধ্যে সরকার এই দুর্যোগ মোকাবেলায় সবরকম প্রস্তুতি গ্রহণ করেছে।

বিরল মহিলা কলেজ প্রাঙ্গণে আয়োজিত এই বর্ধিত সভায় সভাপতিত্ব করেন বিরল উপজেলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ এম. আব্দুল লতিফ। 

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি আলহাজ সবুজার সিদ্দিক সাগর, সারোয়ারুল ইসলাম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমূখ।

সভায় বিরল উপজেলার ১২ ইউনিয়নের আওয়ামী লীগ ও  এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।