বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারী ২০২০ ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

এমপিদের বিশ্বকাপে সেমিতে বাংলাদেশ

নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাকে নিয়ে গড়া অল স্টার্স সংসদ সদস্য দলকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশের এমপিরা। বৃহস্পতিবার (১১ জুলাই) দারুণ এক জয়ে ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে তারা।

শুক্রবার সেমিফাইনাল ও ফাইনাল হবে কেন্টের বেকেনহাম ক্রিকেট ক্লাব মাঠে।

বৃহস্পতিবার প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেট ১২৯ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে ১০৯ রানে অলআউট হয় অল স্টার্স। ফাইনাল শেষে আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে অংশ নেওয়া বিভিন্ন দেশের সংসদ সদস্যরা ১৪ জুলাই থেরেসা মের সঙ্গে লর্ডসে বসে বিশ্বকাপ ফাইনাল উপভোগ করবেন।

বাংলাদেশের সংসদ সদস্য দল: মোহাম্মদ শাহরিয়ার আলম (পররাষ্ট্র প্রতিমন্ত্রী), মোহাম্মদ জাহিদ আহসান রাসেল (ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী), নাজমুল হাসান পাপন (বিসিবি সভাপতি), আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব (চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়), নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ-১), নাহিম রাজ্জাক (শরীয়তপুর-৩), জুয়েল আরেঙ (ময়মনসিংহ-১), মোহাম্মদ আনোয়ারুল আজিম (আনার)(ঝিনাইদহ-৪), জুনায়েদ আহমেদ পলক (তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী), শেখ তন্ময় (বাগেরহাট-২), ছোট মনির (টাঙাইল-২), আনোয়ারুল আবেদিন খান তুহিন (ময়মনসিংহ-৯), নুরুন্নবী চৌধুরী (ভোলা-৩), মুজিবুর রহমান চৌধুরী নিক্সন  (ফরিদপুর-৪), আহসান আদেলুর রহমান আদিল (নীলফামারী-৪), মোহাম্মদ সানোয়ার হোসেন (টাঙাইল-৫), মোহাম্মদ শফিকুল ইসলাম শিমুল (নাটোর-২), ফাহিম গুলান্দাজ বাবেল (ময়মনসিংহ-১০), মোহাম্মদ আয়েন উদ্দিন (রাজশাহী-৩) ও ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি (গাইবান্ধা-১)।

Please follow and like us:
RSS
Follow by Email