রবিবার ১৭ নভেম্বর ২০১৯ ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

এরশাদের সুস্থতা কামনায় রংপুরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধি : সিএমএইচে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় জাতীয় পার্টি, রংপুর মহানগর কমিটির আয়োজনে আল জামিয়াতুল করীমিয়া নূরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসায় দোয়া ও মোনাজাত করা হয়েছে।

শুক্রবার আছর নামাজের পরপরই এই দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আল জামিয়াতুল করীমিয়া নূরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার মুহাত্তামিম (বড় হুজুর) হাফেজ মোঃ ইদ্রিস আলী। মোনাজাত চলাকালে এরশাদের জন্য আবেগ প্রবণ হয়ে যান নেতা-কর্মী ও মুসল্লিরা।

এ সময় উপস্থিত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, যূগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির যূগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন ও সাংহঠনিক সম্পাদক জাহিদুল ইসলামসহ অত্র দোয়া ও মোনাজাতে উপস্থিত মুসল্লি, শিক্ষার্থী ও নেতা-কর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, শুক্রবারে ছুটি, রাষ্ট্রধর্ম ইসলাম, মসজিদে বিদ্যুৎ বিল মওকুফসহ ইসলামের খেদমতে সাবেক প্রেসিডেন্ট এর অবদান আজীবন স্মরণীয় হয়ে থাকবে। আপনারা পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে পূণরায় আমাদের মাঝে ফিরে আসেন।