মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপুর্তি উদযাপন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন(বিএফইউজে)‘র যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ বলেছেন , মুক্তিযুদ্ধের চেতনা ও আর্দশকে লালন করে দেশের মানুষের অধিকার প্রতিষ্টায় সাংবাদিকরা কাজ করে যাচ্ছে। গনতন্ত্র প্রতিষ্টায় সাংবাদিকদের ভুমিকা সব সময় ছিল অগ্রনী। সাংবাদিকরা পেশাদারিত্বের স্বার্থে কোন অন্যায়ের কাছে মাথা নত না করে সবসময় গণ মানুষের কথা বলে আসছে।

আজ সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপুর্তি এবং ৯ বর্ষে পর্দাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ একথা বলেন। তিনি বলেন করোনা মহামারিকালিন সময়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারাদেশের সাংবাদিকদের আর্থিক সহায়তা দিয়ে সারা বিশ্বে নজীর স্থাপন করেছেন এবং সাংবাদিকদের জন্য তিনি কল্যান ফান্ড করে দিয়েছেন।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসি বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএফইউজের অন্যতম যুগ্ম মহাসচিব মহসিন কাজি,বিশিষ্ট রাজনিতিক মোশারফ হোসেন নান্নু। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সমাজসেবী আল মামুন বিপ্লব, সাংবাদিক একরাম হোসেন তালুকদার,স্বাগত বক্তব্য দেন এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম ফুলাল।

আলোচনা শেষে বিএফইউজের যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ কেক কেটে ৮ম বর্ষপুতি অনুষ্ঠানের শুভো উদ্ধোধন করেন। এর আগে প্রেসক্লাবের সভাপতি স্বরপি বকসি বাচ্চুর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী প্রেসক্লাব থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার ক্লাবে শেষ হয়। অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গ,সাংবাদিক,ক্যামেরাম্যান এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ছিলেন।

Please follow and like us:
RSS
Follow by Email