বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালিতে দুই শতাধিক নারী পুরুষের অংশ গ্রহন

দিনাজপুর প্রতিনিধি ॥ সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি বিশ্বকাপ ক্রিকেট  উপলক্ষ্যে  ওয়ালটন প্লাজা পীরগঞ্জের আয়োজনে দুই শতাধিক নারী পুরুষের সম্বনয়ে বর্ণাঢ্য র‌্যালী বের করে সড়ক প্রদক্ষিন করেছে ।

আজ শনিবার সকাল  ১১ থেকে ১২ টা পর্যন্ত র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় ওয়ালটন প্লাজায় মিলিত হয় ।

বৃহত্তর দিনাজপুর জোনের এরিয়া ম্যানাজার সালেহ আহমেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বণাঢ্য র‌্যালির নেতৃত্ব প্রদান করেন। পীরগঞ্জ ওয়ালটন প্লাজার ম্যানাজার নাছির উদ্দীনের সভাপতিত্বে  ওয়ালটন প্লাজার ১২জন কর্মকর্তা কর্মচারী  র‌্যালির পরিচালনা করার ক্ষেত্রে বিষেশ ভুমিকা পালন করেন ।

বর্নাঢ্য র‌্যালিকে মনোমুগ্ধ  গড়ে তুলার জন্য জোকার সাজে র‌্যালির আর্কষণ বৃদ্ধি ও একই শাড়ি পরিধান করে তরুনীরা র‌্যালিতে অংশ গ্রহন ও বিভিন্ন বাদ্য বাজনায় র‌্যালিকে মুখরিত করে তুলে ।

এরিয়া ম্যানাজার সালেহ আহমেদ বলেন, ওয়ালটন দেশীয় পন্য সাধারন মানুষের মাঝে সুলভ মুল্যে পৌছে দেওয়া দায়িত্ব দিয়েছে । বিশেষ করে চলতি ক্রিকেট বিশ্বকাপ ঘরে বসেই টিভিতে দেখে উপভোগ করছে । সেই টিভিটি ওয়ালটন সুলভ মুল্যে সাধ্যের  মধ্যেই আমারদের কোম্পানী ক্রেতা সাধারনের হাতে পৌছে দিচ্ছে ।