বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

কক্সবাজার ভ্রমণ বিষয়ে “হামরা বীরগঞ্জীয়া”র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

হাসান জুয়েল, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জীয়াদের কক্সবাজার ভ্রমণ বিষয় নিয়ে দিনাজপুরে বীরগঞ্জে নব গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন “হামরা বীরগঞ্জীয়া”র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়  অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় বীরগঞ্জ পৌরশহরের বীরগঞ্জ প্রতিদিন পত্রিকা  কার্যালয়ে নব গঠিত সেচ্ছাসেবী সংগঠন “হামরা বীরগঞ্জীয়া” ও ঈদের ছুটিতে আসা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া মেধাবী ছাত্রদের সঙ্গে সাংবাদিকদের  উক্ত মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন আফতাব ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সামাজসেবকি ও শিল্পপতি মো.শাহাদাৎ হোসেন। তিনি বলেন, হামরা বীরগঞ্জীয়া এর উদ্যোগে আগামী ২৮,২৯ ও ৩০ জুন  তিন দিনের কক্সবাজার ভ্রমণের আয়োজন করা হয়েছে।তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও পত্রালাপ পত্রিকার ব্যুরো চিপ পত্রিকার মাজেদুর রহমান মাজেদ, বীরগঞ্জ প্রতিদিনের সম্পাদক আব্দুর রাজ্জাক, বীরগঞ্জ সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও খোলা কাগজ পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি মো.হাসান জুয়েল, পত্রালাপ পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি দশরথ রায় বাবুল, প্রতিদিনের সংবাদ পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি উত্তম শর্মা, আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি বিকাশ ঘোষ, যুগের আলো পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি রনজিৎ সরকার রাজ প্রমুখ । এসময় মেধাবী ছাত্রদের মধ্যে উপস্থিত  ছিলেন সাবেক ৫নং সুজালপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের ছেলে এবং ষ্টুডেন্ট এসোসিয়েশন অব বীরগঞ্জ দিনাজপুর এর সভাপতি মো.মেহেদি হাসান সুজন, হিরোক শীল, মো.তারেক, মো.সাকিব, মো. আবু সাঈদ, মো.আনাস প্রমুখ।