বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা ভাইরাস মোকাবেলায় হুইপ ইকবালুর রহিম এমপির ব্যাপক তৎপরতা

সাহেব, দিনাজপুর ॥ করোনা ভাইরাস মোকাবেলায় জনগনকে ঘরে থাকার নির্দেশনা দিচ্ছেন তবে তিনি এ ভাইরাস মোকাবিলায় তৎপরতা চালিয়ে যাচ্ছেন। করোনা ভাইরাস মোকাবেলা ও জনগনের নিম্ন ও মধ্যবিত্ত মানুষসহ জনগনের খোঁজ খবর নেয়ার জন্য ব্যাপক তৎপরতা শুরু করেছে। দিনাজপুর সদর হাসপাতালে নবনির্মিত করোনা আইসোলেশন ইউনিট পরিদর্শন সহ তাৎক্ষণিক ভাবে ৫টি এ্যাসি সংযোগ করার নির্দেশনা দিয়েছেন। হুইপ শহরের বিভিন্ন বস্তি এলাকায় ১০ হাজার মাস্ক, ৫ হাজার শাবান ও জীবানুমুক্ত কারী প্রায় ৩ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছেন। হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল সহ বিভিণ্ন হাসপাতাল, স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করে চিকিৎসক, নার্সদের সজাগ রেখেছেন। তিনি ডাক্তার সহ চিকিৎসা সেবা কর্মীদের দেশপ্রেমে উদ্ধৃত হয়ে সাহসিকতার সাথে যে কোন পরিস্থিতি মোকাবেলার আহবান জানান।

২৬ মার্চ বৃহস্পতিবার ২৫০ শয্যা বিশিষ্ট দিনাজপুর সদর জেনারেল হাসপাতালে করোনা ভাইরাস সংক্রমিত নবনির্মিত আইসোলেশন ইউনিট পরিদর্শন কালে এসব কথা বলেন হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি

এ সময় উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ মোঃ আহাদ আলী, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুছ, জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডাঃ ওয়াহেদুল হক, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ পারভেজ সোহেল রানা প্রমুখ। এর আগে হাসপাতালের নবনির্মিত করোনা আইসোলেশন ইউনিট পরিদর্শন করেন।

Please follow and like us:
RSS
Follow by Email