মঙ্গলবার ৭ জুলাই ২০২০ ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা সম্মূখ যোদ্ধাদের অভিবাদন জানাতে দিনাজপুর এক মিনিটের করতালি

শাহ আলম শাহী, দিনাজপুর থেকেঃ চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আহবানে করোনার সম্মুখ যোদ্ধাদের অভিবাদন জানাতে দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ-শহীদ বড় ময়দানের কেন্দ্রীয় শহীদ মিনায় চত্বরে এক মিনিটের করতালি কর্মসূচি পালিত হয়েছে।

করোনার সম্মুখ যোদ্ধাদের অভিবাদন জানাতে আজ মঙ্গলবার বিকেল ৪ টায় দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ-শহীদ বড় ময়দানের কেন্দ্রীয় শহীদ মিনায় চত্বরে এই এক মিনিটের কর্মসূচীতে অংশ নেয়,করোনা প্রতিরোধে সম্পৃক্ত স্বেচ্ছাসেবী সংগঠন আলোর পথে জাগো যুব,লাভ বাংলাদেশ,দিনাজপুর নাগরিক উদ্যোগ,সেক্টর কমান্ডাস ফোরাম,বিশিষ্টজন,শিক্ষক,সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবি মানুষ।

করতালি শেষে শহীদ মিনারের পাদদেশে মুক্তিযোদ্ধা সেক্টরস ফোরাম-দিনাজপুরের সভাপতি আজাদ আবুল কালম অংশ গ্রহণকারীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত পরামর্শ মূলক বক্তব্য রাখেন। তিনি বৈশ্বিক সমস্যা করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সম্মূখ যোদ্ধা চিকিৎসক,নার্স,স্বাস্থ্যকর্মী,আইন শৃংখলা বাহিনীর সদস্য,সাংবাদিকসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দকে স্যালেট জানান। করোনার ভয়াবহ পরিন্থিতিতে এই সম্মূখ যোদ্ধাদের সাহস যোগাতে, অভিবাদন জানানোর পাশাপাশি তাদের সহযোগিতা করার জন্য সকলকে এগিয়ে আসার আহবানও জানান তিনি।

এ সময় সবী সংগঠন আলোর পথে জাগো যুব’র সভাপতি উদ্ভিদবিদ মোসাদ্দেক হোসেন,সমাজ সেবক ও শিক্ষক মামুর,মুকিদ হায়দার,মানিক, সাংবাদিক মো.মিজানুর রমহমান ডোফুরা, আব্দুর রাজ্জাক রাজা, আইনুল,বাবু, লাভ বাংলাদেশ-দিনাজপুরের সভাপতি  এবং সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেস এর সম্পাদক বাবু আহমেদ বাব্বা ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী সহ অন্যরা উপস্থিত ছিলেন।  

সংক্ষিপ্ত সমাবেশে বক্তরা, করোনার পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধাদের অনুপ্রেরণা ও উৎসাহ প্রদানমূলক এ ধরণের অনুষ্ঠান দেশে আয়োজনের জন্য চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

Please follow and like us:
RSS
Follow by Email