রবিবার ২৫ অগাস্ট ২০১৯ ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

কালের কন্ঠ শুভসংঘ হাবিপ্রবি শাখার আয়োজনে এতিম ও হাফেজ শিশুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (হাবিপ্রবি) কালের কন্ঠ শুভসংঘ শাখার আয়োজনে এতিম ও হাফেজ শিশুদের  নিয়ে দোয়া ও  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৪ মে) ৮রমজান কালের কন্ঠ শুভসংঘ হাবিপ্রবি শাখা দিনাজপুর সদর উপজেলার মহিষ কোটা এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় এতিম ও হাফেজ শিশুদের  নিয়ে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে। 

দোয়া ও  ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের এনাটমি এন্ড হিস্টোলজি বিভাগের অধ্যাপক ড.মো.নাজমুল হাসান পারভেজ। 

দোয়া ও  ইফতার মাহফিলে সভাপতিত্বে করেন কালের কন্ঠ শুভসংঘ হাবিপ্রবি শাখার সভাপতি ডাঃ মিঠুন চন্দ্র রায়।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালের কন্ঠ দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, কালের শুভসংঘ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও দিনাজপুর জেলা শাখার সভাপতি মো.রাসেল ইসলাম সহ অত মাদ্রাসার শিক্ষকগণ সহ প্রমুখ। 

শুভসংঘ হাবিপ্রবি শাখার  সাধারণ সম্পাদক কৃষিবীদ মোঃ শাহনেওয়াজ শরীফ শাওন ও যুগ্ন সম্পাদক মোঃ সোহানুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় ৪৫জন এতিম ও হাফেজ শিশুসহ শুভসংঘ সকল সদস্যদের মাঝে ইফতার পরিবেশন করে। 

ইফতার ও দোয়া মাহফিলে ৪৫ জন এতিম ও হাফেজ শিশুদের নিয়ে ইফতারের আগে মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়। 

মোনাজাত পরিচালনা করেন  শাইখ কাজী আসাদ। 

ইফতার ও দোয়া মাহফিলে হাবিপ্রবি শাখার  শুভসংঘের সকল বন্ধুরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কালের কন্ঠ শুভসংঘ হাবিপ্রবি শাখার  উপদেষ্টাগণ ও কিছু শুভাকাঙ্খির অর্থিক সহযোগিতা করেন।এছাড়া শুভসংঘ সদস্যরা সকলে মিলে নিজেদের খরচ থেকে কিছু টাকা বাঁচিয়ে নিজেরা ইফতার সামগ্রী ও বিরিয়ানী তৈরি করে ক্যাম্পাসের বাস যোগে মহিষ কোটা এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় এতিম ও হাফেজ শিশুদের মাঝে ইফতার করায়।