বৃহস্পতিবার ৫ ডিসেম্বর ২০১৯ ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

কুড়িগ্রামে আগুনে দোকান পুড়ে ছাই

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর হাটে অগ্নিকান্ডে ব্যবসায়ীর দোকানঘর পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।  গতকাল রবিবার ভোররাতে যাত্রাপুর হাটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর হাটে মো. নুরনবী মিস্ত্রির ফার্ণিচারের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পাশের খড়ে আগুন লেগে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে নুরনবীর মিস্ত্রির দোকানে থাকা, বক্স খাট, সেমিবক্স, কেবিনেট, শোকেচ, ড্রেসিং টেবিল, ও যন্ত্রপাতি প্রয়োজনীয় আসবাবপত্রসহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।

নুরনবী মিস্ত্রি বলেন আমি অত্যন্ত মর্মাহত। কোন ভাষাই আসছেনা মুখে। শুধু এটুকুই বলবো যে আমার আসবাবপত্রসহ মূল্যবান যন্ত্রপাতি আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। আমার সবকিছুই শেষ হয়ে গেছে।

এ ব্যাপারে কুড়িগ্রামের যাত্রাপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো. আইয়ুব আলী সরকার বলেন আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। গতকাল হাটের দিন ছিল। হাটে থাকা খড়ের ঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হলে সে আগুন ছড়িয়ে পড়ায় পার্শ¦বর্তী ফার্ণিচারের দোকান ও ছমিলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে করে প্রায় ৫ থেকে ৬ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে ভস্মীভূত হয়।

স্থানীয় লোকজন ও বিজিবি সদস্যরা অনেক চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়।