বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ক্যান্সারে আক্রান্ত শাহিনের পাশে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি

মো. আব্দুর রাজ্জাক : খুব ছোট বেলায় বাবা-মায়ের স্নেহ বঞ্চিত হয় দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরের বাসিন্দা মো. আল-আমীন শাহীন ইসলাম। বাবা-মাকে হারিয়ে পরিবারের বড় ছেলে হিসেবে নতুন এক যুদ্ধে নামে আল-আমীন শাহীন। সেই যুদ্ধ হচ্ছে পরিবারকে আগলে রাখা। জীবন যুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছিল সততার সাথে। দিন দিন পরিবারের ছায়া হয়ে দাড়িয়েছিল সে। তার লালিত স্বপ্ন যখন বাস্তবে রুপ নিতে শুরু করে ঠিক তখনি কঠিন পরীক্ষায় পড়ে সে। গোপনে তার শরীরের মধ্যে বাসা বাধে দূরারোগ্য ক্যান্সার।

বিষয়টি জানার পর তার মাথায় আকাশ ভেঙ্গে পড়ে। পৃথিবী যেন তার কাছে অপরিচিত। কি হবে তার ৭বছরের কন্যা সন্তানটির। কি হবে পরিবারের বাকি সদস্যদের। এদিকে চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। অর্থ কষ্ট আর হতাশায় তার জীবনে যেন আধার নেমে এসেছে। এখন শুধু মৃত্যুকে আলিঙ্গল করা করা ছাড়া আর কিছু করার নেই।

তার এই দুর্দিনে আলোর মশাল জ্বালিয়ে নতুন করে বেচে থাকার স্বপ্ন দেখালে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি। সহযোগিতার হাত বাড়িয়ে সংগঠনের অতীত ঐতিহ্য আবার মেলে ধরলেন আত্মমানবতার সেবায়।

এ ব্যাপারে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির কোষাধ্যক্ষ নুরুল হক বাবু জানান, যদি আমরা সকলেই কিছু আর্থিক সহযোগিতা করি তার জন্য এটা অনেক বড় আশান্বিত হবার বিষয় হবে। তাই আমরা সকলে তার এইদুঃসময়ে সহযোগীতার হাত বাড়াই। সকলের সহযোগিতায় পরাজিত হউক দূরারোগ্য মরনব্যাধি ক্যান্সারের। জয় হউক মানবতার। আর বীরগন্জ সমিতি সর্বদাই অগ্রসরমান মানবতার কল্যাণে। বীরগন্জের যেকোন মানবিক এবং সামাজিক কর্মকান্ডে অতীতে যে রকম অগ্রণী ভূমিকা পালন করেছে। এখনও আমরা তদ্রুপ করব এবং করতে চায়। সকলের আন্তরিকতা এবং ঐকান্তিক চেষ্টার মাধ্যমে যে প্রয়োজনে আমরা মানুষের পাশে দাঁড়াতে চাই।

এ ব্যাপারে পরিবারের পক্ষ হতে সমাজের দানশীল ব্যক্তিগণের সহযোগিতা কামনা করা হয়েছে। যে কোন প্রয়োজনে তার বিকাশ নম্বর ০১৭১৭২৯০৯৭৫।

Please follow and like us:
RSS
Follow by Email