শনিবার ৬ জুন ২০২০ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ক্যাসিনো ইস্যুতে আটক প্রযোজক আরমান, ‘আগুন’র শুটিংয়ে শাকিব

৬ অক্টোবর (রবিবার) ভোর রাতে দেশের চলমান ক্যাসিনো ইস্যুতে আটক হয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার যুবলীগ দক্ষিণের সহ সভাপতি এনামুল হক আরমান। এরই মধ্যে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা এবং শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে যুবলীগ থেকে বহিষ্কারও করেছে সংগঠনটি।

এমন পরিস্থিতিতেও তার প্রযোজিত ‘আগুন’ শুটিং চলছে বলে জানা গেছে। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে, কক্সবাজারে ৬ অক্টোবর সকাল থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান। আজ নায়ক শাকিব খান অংশের বেশ কয়েকটি দৃশ্য ধারণের কাজ শেষ হবে।

দেশে চলমান ক্যাসিনো ইস্যুর শুরু থেকে দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার এনামুল হক আরমান আত্মগোপনে চলে যাওয়ার পর গুঞ্জন ছিল বন্ধ হয়ে যাচ্ছে শাকিব খানের ‘আগুন’ সিনেমার শুটিং। সে সময় এই গুঞ্জন উড়িয়ে দিয়ে পরিচালক বদিউল আলম খোকন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছিলেন, সিনেমাটি নির্মাণের সকল খরচ প্রযোজক আগেই দিয়ে রেখেছেন। তাই সিনেমাটি বন্ধ হওয়ার কোন কারণ নেই।

২৯ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ‘আগুন’ সিনেমার গল্প লিখেছেন কমল সরকার। প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া।

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেধে রূপালি পর্দায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। এছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর,আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত, মারুফ আকিব, সোহেল রশিদসহ অনেকে।

এর আগে দেশ মাল্টিমিডিয়া শাকিব খানকে নিয়ে ‘মনের মত মানুষ পাইলাম না’ শিরোনামের একটি সিনেমা প্রযোজনা করেছিল। সিনেমাটি গেল ঈদে মুক্তি পেলও তেমন সাড়া ফেলেনি। এছাড়া এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষণা দেওয়া হয়েছিল শাকিব খানকে নিয়ে ১০টি সিনেমা নির্মাণের।

Please follow and like us:
RSS
Follow by Email