বৃহস্পতিবার ২৮ জানুয়ারী ২০২১ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ক্রেতা বিক্রেতার মধ্যে সহজ ও সুন্দর সম্পর্ক স্থাপনের লক্ষ্যে অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান Cotton Lover’s সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময়

রফিক প্লাবন, দিনাজপুর ॥ ক্রেতা বিক্রেতার মধ্যে সহজ ও সুন্দর সম্পর্ক স্থাপনের লক্ষ্যে প্রথমবারের মতো ক্রেতাদের নিয়ে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করে সম্পূর্ণ দেশী পণ্য নিয়ে কাজ করা অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান Cotton Lover’s ।     

১২ ডিসেম্বর ২০২০ শনিবার বিকেলে দিনাজপুর শহরের ঘাসিপাড়াস্থ টেস্ট ফাস্ট রেস্টুরেন্টে Cotton Lover’s ওনার এন্ড ডিজাইনার সুবর্ণা চক্রবর্তী ও এর কো-ফাউন্ডার শাওন বসাক এই অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে দেশীয় পোশাকে প্রায় ৩০ জন নারী ক্রেতা অংশগ্রহণ করে। এছাড়া অন্যন্য উদ্যোক্তারাও তাদের দেশী পণ্য নিয়ে আসে। এসময় কেক কেটে অনুষ্ঠানটি উদযাপন করেন সকলে।

এসময় Cotton Lover’s এর ওনার এন্ড ডিজাইনার এবং Women and E-commerce forum (we) এর মডারেটর হিসেবেও অনলাইনে বেশ সুপরিচিত সুবর্ণা চক্রবর্তী বলেন, (বি) এর এডমিন ও ই ক্যাবের সাবেক প্রেসিডেন্ট রাজিব আহমেদ স্যার এর পরামর্শেই অনলাইন ব্যবসা পরিচালনা করে আসছি। এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য হচ্ছে- ক্রেতা-বিক্রেতার মধ্যে সুসম্পর্ক স্থাপন করা।

তিনি বলেন, আমরা সম্পূর্ণ দেশী পেশাক নিয়ে কাজ করি। বর্তমানে ব্লকের দেশী পোশাকে ক্রেতাদের বেশ সারা পাচ্ছি। ভবিষ্যতে ই-কমার্স ইন্ডাষ্ট্রিতে Cotton Lover’s দেশী পোশাকে এক সুপরিচিত নাম হবে এই প্রত্যয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। অনুষ্ঠানে ক্রেতারা দেশী পন্য নিয়ে আলোচনা করেন এবং Cotton Lover’s এর পণ্য সম্পর্কে সরাসরি মতামত ব্যক্ত করেন। এরপর সেরা গ্রাহক ও কুইজের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email