রবিবার ১৬ জুন ২০১৯ ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

খানসামায় মুক্তিযোদ্ধা,অটিজম ও মাদকাসক্ত নিরাময় কর্ণার উদ্বোধন

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মুক্তিযোদ্ধা ও প্রবীণ, অটিজম, ব্রেস্ট ফিডিং, মাদকাসক্ত নিরাময়ের জন্য দেশের প্রথম চিকিৎসা কর্ণার উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার পাকেরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্ণারগুলো উদ্বোধন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) প্রফেসর ডা.নাফিসা সুলতানা।

উদ্বোধন শেষে হাসপাতালের জরুরী বিভাগ,এনসি/পিনসি কর্ণার,ওটি রুম, ডেলিভারী লেবারার রুম,প্যাথলজি রুমসহ বিভিন্ন কর্ণার পরিদর্শন ও ল্যাম্বের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে “নারী জনন অঙ্গের ফিস্টুলা ভালো হয়” শীর্ষক কর্মশালায় ফিস্টুলা কি,ফিস্টুলা হওয়ার কারন ও প্রতিরোধের উপায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাফল্য,সম্ভাবনা ও করণীয় বিষয়ে বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) প্রফেসর ডা.নাফিসা সুলতানা।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা আবু রেজা মোঃ মাহমুদুল হকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন দিনাজপুর সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস, ডেপুটি সিভিল সার্জন ডা.নজমুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.শামসুদ্দোহা মুকুল, মেডিকেল অফিসার ফারুক আহম্মেদ রিজওয়ান, ইউএনএফপিএ এর প্রতিনিধি সামসুজ্জামান, পার্বতীপুর ল্যাম্ব হাসপাতালের ডা.আব্দুল্লাহ আল আরিফ প্রমূখ।