মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

খানসামায় হাঁস-মুরগির খামার সংক্রান্ত প্রশিক্ষন কর্মসূচির শুভ উদ্বোধন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর)প্রতিনিধি ॥ দিনাজপুরের খানসামায় প্রশিক্ষনের মাধ্যমে নারীর কর্মসংস্থান ও নারী উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে হাঁস-মুরগী খামার সংক্রান্ত প্রশিক্ষন কর্মসূচির শুভ-উদ্ধোধন করা হয়েছে ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে খানসামা ডিগ্রি কলেজ হলরুমে নারী ও শিশু বিষয়ক মন্ত্রানালয়ের অর্থায়নে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সার্বিক সহযোগিতায় কলোনী পাড়া মহিলা উন্নয়ন সমিতি (কেএমডিএস) এর বান্তবায়নে এই প্রশিক্ষণ শুরু হয়।

প্রশিক্ষন কর্মসূচির উদ্ধোধনী অনুষ্ঠানে উইম্যান্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ ও কলোনী পাড়া নারী উন্নয়ন সমিতির সভাপতি জান্নাতুস সাফা শাহীনুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউএনও কৃষিবিদ আহমেদ মাহবুব-উল-ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষযক অধিদপ্তর কার্যালয়ের উপ-পরিচালক মোর্শেদ আলী খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারজানা ইয়াসমিন, খানসামা ডিপ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম,কানিজ ফাহমিদা মহিলা সমাজ উন্নয়ন সমিতির সভানেত্রী কানিজ ফাহমিদা, প্রোগ্রাম অফিসার আব্দুল কুদ্দুসসহ প্রমূখ।

Please follow and like us:
RSS
Follow by Email