শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

গাইবান্ধায় এককালীন অনুদানের নগদ অর্থ প্রদান

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলা ট্র্যাক ট্র্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্দ্যোগে পঙ্গু, আহত, কন্যাদায় শ্রমিকদের ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীর মধ্যে এককালীন অনুদান হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে গাইবান্ধা জেলা ট্র্যাক ট্র্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (২৮৭৬) এর গোবিন্দগঞ্জ কার্যালয়ে এককালীন অনুদানের নগদ টাকা পঙ্গু, আহত, কন্যাদায় শ্রমিকদের ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীর মধ্যে বিতরন করেন ইউনিয়ন সভাপতি আফজাল হোসেন।

এসময় উচ্চ শিক্ষার জন্য শ্রমিক আনোয়ার হোসেনের মেয়ে ঢাকাস্থ শহীদ বীর উত্তম লেঃ আনোয়ার গালর্স কলেজের শিক্ষার্থী এস এস সিতে জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থী আনিতা আনোয়ারের হাতে নগদ টাকা তুলে দেয়া হয়।

এর আগে আহত শ্রমিক শফিকুল ইসলাম, পঙ্গ শ্রমিক আইনুল ও কন্যাদায় গ্রস্থ্য শ্রমিক স্বপনের হাতে অনুদানের নগদ টাকা তুলে দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- ইউনিয়নের সহ-সভাপতি শাহাজাহান শেখ, সাধারণ সম্পাদক স্বাধীন কুমার দাস, সহ-সাধারণ সম্পাদক হাজী মহাতাব, সাংগঠনিক সম্পাদক লাল মিয়া শেখ, কোষাধ্যক্ষ রেজাউল করিম সরকার।

আরো উপস্থিত ছিলেন- চালক সমিতির সাধারণ সম্পাদক শামীম সরকার, দালাল অফিসের ওয়াহেদুল ইসলাম ও মেধাবী শিক্ষার্থী আনিতা আনোয়ারের মা-বাবা আনোয়ার হোসেন, সানজিদা আনোয়ার প্রমুখ।