শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ ও স্মারকলিপি প্রদান

গাইবান্ধা প্রতিনিধি : বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিকদের সমস্ত মামলা প্রত্যাহার ও অতিরিক্ত বিদ্যুৎ বিল সংশোধনসহ ৭ দফা দাবিতে বিদ্যুৎ গ্রাহক ও সেচপাম্প মালিক সমিতি গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে নেসকো ডিভিশন-০১ এর নির্বাহী প্রকৌশলীর মাধ্যমে বাংলাদেশ সচিবালয়ের বিদ্যুৎ ও জ্বালানী মন্ত্রণালয়ের সচিব বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন।

বিক্ষোভ মিছিলটি সংগঠন কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের গোরস্থান মোড়ে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বাসদ সমন্বয়ক গোলাম রব্বানী, জেলা উপদেষ্টা ওয়ার্কার্স পার্টির নেতা মাসুদুর রহমান মাসুদ, জেলা সাধারণ সম্পাদক আনাউর রহমান, সহ-সভাপতি দেবল কুমার, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান সুমন, আহমেদুর রহিম, আব্দুল হালিম, আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম ও মাহাবুবুর রহমান প্রমুখ।

৭ দফা দাবিগুলো হচ্ছে করোনা মহামারির এই দুঃসময়ে সেচ পাম্প ও বসতবাড়ির সমস্ত অতিরিক্ত বিদ্যুৎ বিল বাতিল, বিদ্যুৎ বিল সংশোধনের জন্য যে সকল আবেদন কর্তৃপক্ষকে দেয়া হয়েছে তাদের উপর দায়েরকৃত সমস্ত মামলা অবিলম্বে প্রত্যাহার, দায়ী অতিরিক্ত বিল প্রস্তুতকারী কর্মকর্তাদের নিয়ে বিল সংশোধনের কার্যক্রমের তদন্ত করার দায়িত্ব না দেয়া, নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিল সংশোধনের কমিটি গঠন, অতিরিক্ত বিল প্রস্তুতকারী কর্মকর্তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ, সমস্ত বন্ধ পাম্প ও আংশিক বন্ধ পাম্পের সমস্ত বিদ্যুৎ বিল বাতিল এবং সমস্ত সেচ পাম্পের শতভাগ মিটারের আওতায় আনা, সেক্ষেত্রে পূর্বের আবেদনকৃত সকল মিটারের সংযোগ নিশ্চিত করে স্ট্যান্ডার্ড বিদ্যুৎ লাইনের কোন তালবাহানা না করা।

Please follow and like us:
RSS
Follow by Email