সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮ ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

গোবিন্দগঞ্জে মাস ব্যাপী তাঁত-হস্ত, বস্ত্র ও কুঠির শিল্প মেলা

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ ক্রীড়া সংস্থার আয়োজনে ও বেনারশী গ্লোবাল ইবেন্ট ম্যানেজম্যান্ট লিঃ এর সার্বিক সহযোগিতায় গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মাস ব্যাপী তাঁত-হস্ত, বস্ত্র ও কুঠির শিল্প মেলার ফিতা কেটে ,বেলুন ও পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুর রাফিউল আলম।
শুক্রবার বিকাল ৪ টায় মাস ব্যাপী তাঁত-হস্ত, বস্ত্র ও কুঠির শিল্প মেলার উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান (বাবলু), উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, বণিক সমিতির সভাপতি নাজমূল হক প্রধান (টুকু), প্রেস ক্লাব সভাপতি কৃঞ্চ কুমার চাকী, পৌর কমিশনার বাবু রিমন তালুকদার, গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম সভাপতি ও বাসদ আহবায়ক কমরেড রফিকুল ইসলাম রফিক, গোবিন্দগঞ্জ জহুরা মাতৃসদন ও মেলার পরিচালক সাংবাদিক এম এম কবির রাসেল, ক্রীড়া সংস্থার কর্মকর্তা প্রভাষক দীপক কুমার কর প্রমূখ।
উল্লেখ্য মাস ব্যাপী এই তাঁত-হস্ত, বস্ত্র ও কুঠির শিল্প মেলায় তাঁত-হস্ত, বস্ত্র ও কুঠির শিল্পের বিভিন্ন সামগ্রীর অর্ধ শতাধিক স্টল এবং সুন্দর মনোরম পরিবেশে প্রদর্শিত হচ্ছে। মেলা পরিচালনা কমিটি উপস্থিতি এবং সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।