শুক্রবার ৭ অগাস্ট ২০২০ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

গোবিন্দগঞ্জে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক ৩

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ১’শ বোতল ফেনসিডলসহ ৩ জনকে আটক করেছে। গত রাতে থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসানের নির্দেশে এএসআই শওকত ও এএসআই মাসুদ রানার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভাস্থ বাঁধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনে তল্লাশি চালায়।

এ সময় দিনাজপুরের সদর উপজেলার সুনাইচ (উৎথরাইল) গ্রামের রফিকুল ইসলামের ছেলে আলমগীর এর ব্যাগে থাকা ৪০ বোতল  ফেনসিডিল এবং একই বাসে থাকা ঢাকার লালবাগ ডিএমপির জয়নাগ রোডের বাসা নং-২১/৩ মৃত মনজুর সৈয়দের ছেলে মনোয়ার সৈয়দকে এর কাছে থাকা ১২ বোতল ফেননিডিল উদ্ধারসহ তাদের আটক করে।

অপরদিকে দিনাজপুর হতে ঢাকাগামী হানিফ পরিবহন বাসটি পৌরসভাস্থ চক গোবিন্দ হাইওয়ে হোটেল মেগাস্টারের সামনে তল্লাশি চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বাতিজপুর ভাদুরিয়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে রবিউল তার ব্যাগে ৪৮ বোতল ফেনসিডিলসহ আটক করে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক রবিউলের বিরুদ্ধে আরো ৪টি মাদক মামলা বগুড়া ও দিনাজপুর আদালতে বিচারাধীন রয়েছে। অপর আটককৃতদের গোবিন্দগঞ্জ থানায় পৃথক দুটি মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email