সোমবার ৩০ মার্চ ২০২০ ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে একটি হাসপাতাল এন্ড ক্লিনিক সিলগালা ৫ হাজার টাকা জরিমানা

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী বাজারে অবস্থিত একটি হাসপাতাল এন্ড ক্লিনিকে সিলগালা সহ ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ঘোড়াঘাট উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ডাক্তার নুর আলম সিদ্দিক নামের এক ব্যক্তি উপজেলার বলগাড়ী বাজার সংলগ্ন স্থানে একটি হাসপাতাল এন্ড ক্লিনিক স্থাপন করেন। ডাক্তার নুর আলম নিজেকে বিশেষজ্ঞ দাবি করে দীর্ঘ দিন থেকে ওই হাসপাতাল এন্ড ক্লিনিকে চিকিৎসা প্রদান করে আসছিল।

সোমবার বিকেল ৫টায় উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম তার সঙ্গে ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম জানান, নুর আলম সিদ্দিক হাসপাতাল ও ক্লিনিক স্থাপন করে নিজেই বিশেষজ্ঞ দাবি করে প্রয়োজনীয় বৈধ কাগজ পত্র ছাড়াই এবং প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রি ছাড়াই চিকিৎসা প্রদান করে আসছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে নুর আলম সিদ্দিক উপস্থিত ছিলেন না। প্রয়োজনীয় বৈধ কাগজ পত্র দেখাতে পারেননি। তার অনুপস্থিতিতেই হাসপাতাল ও ক্লিনিক সিলগালা করা হয়েছে এবং ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email