রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস পালিত

ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে শফিকুল ইসলাম শফি ॥ ঘোড়াঘাট উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ,আলোচনা সভা ও বঙ্গ বন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পনসহ নানা কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা অডিটরিয়াম হল রুমে ইউএনও মোছাঃ ওয়াহিদা খানম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ রাফে খন্দকার সাহানশা, ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান,ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম,স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহমেদ,উপজেলা প্রকৌশলী নূরনবী খান,প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ মামুন অর রশীদ,কৃষি কর্মকর্তা মোঃ এখলাস হোসেন সরকার,একাডেমিক সুপার ভাইজার ধ্বীরাজ সরকার,মুক্তিযোদ্ধা আজাহার আলী প্রমূখ।

আলোচনা সভার পূর্বে উপজেলা পরিষদ থেকে ইউএনও মোছাঃ ওয়াহিদা খানম এর নেতৃত্বে একটি বিশেষ শোক র‌্যালী বের হয়।

আলোচনা সভা শেষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

অপর দিকে ঘোড়াঘাট উপজেলা  আওয়ামীলীগের আয়োজনে রাণীগঞ্জ দলীয় কার্যালয় থেকে একটি বিশেষ শোক র‌্যালী বের হয়ে উপজেলা রাণীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা আওয়ামীলীগের ভার প্রাপ্ত সভাপতি আব্দুর কাদের মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ রাফে খন্দকার সাহানশা,সাংগঠনিক সম্পাদক সদের আলী, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল প্রমূখ।