সোমবার ৩০ মার্চ ২০২০ ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতি প্রস্ততিকালে চার ডাকাতকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

শুক্রবার  রাত দেড় টার দিকে উপজেলার বেলোয়া আদিবাসী প্রথামিক বিদ্যালয়ে পার্শ্বে থেকে ওই ৪জন ডাকাতকে দেশী অস্ত্রসহ  আটক করা হয়।

আটককৃতরা হলো, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার শীবরামপুর গ্রামের হাছেন আলীর ছেলে মনোয়ার হোসেন (৩৮) একই গ্রামের আবুল হোসেনের ছেলে আক্তারুল (২৮)। অপর দুইজন হলেন, পাশ্ববর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আলীগাঁও গ্রামের রোস্তম আলীর আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৬) ও একই উপজেলার পুইয়াগাড়ী গ্রামের জসিম উদ্দীনের ছেলে আঃ বারিক (৩৫)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ  আমিরুল ইসলাম জানান,  উপজেলার বেলোয়া আদিবাসী  প্রথামিক বিদ্যালয়ে পাশ্বে ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয়ে প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ডাকাত দলকে চতুর দিক দিয়ে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে একটি গ্রিল কাটার, বড় কেসি, শীট কাটার, সাবল, পশু কুড়াল, রড, রেঞ্জ ও রশিসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ, ডাকাতি ও ধর্ষণ সহ একাধিক মাদক মামলা রয়েছে। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় মামলা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email