শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

চার হাজার ইয়াবাসহ হানিফ পরিবহনের চালক-হেলপারসহ ৩ জন গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে হানিফ পরিবহনে অভিযান চালিয়ে চার হাজার পিস ইয়াবাসহ চালক হেলপারসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে আটকদের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার রাত ৮ টার সময় তাদেরকে সদর উপজেলার ভবাই নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শহরের রামনগর হিরাহার এলাকার আব্দুল জলিলের ছেলে হানফি পরিবহনের চালক মোঃ আমজাদ হোসেন, একই এলাকার ইমরান আলীল ছেলে হেলপা মোঃ হাসানুর রহমান হাসান এবং ইয়াবার মালিক সদর উপজেলার চক গোপাল এলাকার নজরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম।

জানান যায়, হানফি পরিবহনের একটি কোচ চট্রগ্রাম থেকে ছেড়ে দিনাজপুরে আসছিল। গোপন সংবাদের ভিক্তিতে দিনাজপুর সদর সার্কেল সুশান্ত সরকার ও কোতয়ালি থানানর অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার রাত ৮ টার সময় কোচটি সদর উপজেলার ভবাইনগর অগ্রনী পেট্রোল পাম্পের সামনে আটক করেন।  এ সময় তল্লাশী চালিয়ে  কোচ থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। পরে জিজ্ঞাসাবাদের পর  হানফি পরিবহনের চালক মোঃ আমজাদ হোসেন ও হেলপার ল শহিদুল ইসলামকে গ্রেফতার করেন। তারা জানায় ইয়াবা গুলো চট্রগ্রামের মেট্রোর আকবরশাহ থানার কর্নেলহাট হানিফ কাউন্টারের সামনে থেকে জনৈক সুমির কাছে থেকে নিয়ে দিনাজপুরের শহিদুল ইসলামের কাছে পৌছে দেয়ার কতা । তাদের দেয়া তথ্যের ভিক্তিতে উপশহর ১ নং ব্লকের মর্ডাণ ক্লিনিকের সামনে থেকে শহিদুল ইসলামকে গ্রেফতার কারা হয়। তার কাছেও ২৫ পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবা গুলির মালিক শহিদুল ইসলাম।

কোতয়ালি থানানর অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম আসামীদের বিরুদ্ধে মামলা ও কোর্টে চালান দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।