বুধবার ৩ জুন ২০২০ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

চিকিৎসা ও স্বাস্থ্য সেবায় গান্ধী পিস্ এ্যাওয়ার্ড পেল জাহাঙ্গীর সেলিম

Halthচিকিৎসা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের জন্য আমেরিকা-অস্ট্রেলিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর সেলিম গান্ধী পিস্ এ্যাওয়ার্ড ২০১৪ পেয়েছেন।
জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ২ অক্টোবর বিকেল ৪টায় মহাত্মা গান্ধী গবেষনা পরিষদের উদ্যোগে আয়োজিত ‘মহাত্মা গান্ধীর অহিংস আন্দোলন এবং আজকের বিশ্ব’ শীর্ষক আলোচনা সভা ও মহাত্মা গান্ধী পিস্ এ্যাওয়ার্ড ২০১৪ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিলের  চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন  চৌধূরী সম্মমনা ক্রেস্টটি তুলে দেন।
বিশেষ অতিথি সাবেক তথ্য সচিব সৈয়দ মাগুব মোর্শেদ, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান বিচারপতি আমিরুল কবির চৌধূরী, মাই টিভির হেড অব নিউজ মাহমুদ আল ফয়সাল, ফাল্গুনী ট্রেড ইন্টারন্যাশনালের সত্বাধিকারী প্রমথ বড়ুয়া, বিশিষ্ট কথা সাহিত্যিক মাহবুব লাভলু। স্বাগত বক্তব্য রাখেন, মহাত্মা গান্ধী গবেষনা পরিষদের চেয়ারম্যান গোলাম কাদের ও সভাপতিত্ব করেন মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এনএ করিম বিদুৎ চৌধূরী।
চিকিৎসা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের জন্য গান্ধী পিস্ এ্যাওয়ার্ড ২০১৪ প্রাপ্ত আমেরিকা অস্ট্রেলিয়া বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর সেলিম প্রতিক্রিয়ায় জানান, গরীব অসহায় রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে তার কর্মকান্ড অব্যাহত থাকবে। গান্ধী শান্তি পুরস্কারের মর্যাদা রক্ষায় তার প্রতিষ্ঠানের সকলে একযোগে কাজ করবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জাহাঙ্গীর সেলিম, রাজধানী উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যানসহ দেশ ও বিদেশের ১৫ গুনীজনকে মহাত্মা গান্ধী গবেষনা পরিষদ ‘গান্ধী পিস্ এ্যাওয়ার্ড ২০১৪’ দিয়া হয়।

Please follow and like us:
RSS
Follow by Email