বৃহস্পতিবার ২৪ জানুয়ারী ২০১৯ ১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

চিরিরবন্দরে গলায় সুয়েটার পেঁচানো যুবকের মরদেহ উদ্ধার

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে নিজের পড়নের সুয়েটার গলায় পেঁচানো অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় উপজেলার ২নং সাতনালা ইউনিয়নের জোত-সাতনালা গ্রামের পন্ডিতপাড়ার পাশে রাস্তার ধারে লিচুবাগানে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মৃত সাইমুর রহমান (২৩) উপজেলার ৪নং ঈসবপুর ইউনিয়নের দক্ষিণনগর গ্রামের মাঝাপাড়ার ডা. নজরুল ইসলামের মেঝপুত্র এবং দিনাজপুর সরকারি কলেজের অর্থনীতি সম্মান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

দক্ষিণনগর গ্রামের মাঝাপাড়ার প্রতিবেশি আব্দুর রাজ্জাকের ছেলে আরিফুল হক জানায়, গত ১০ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সাইমুরকে তার প্রেমিকা জোত সাতনালা গ্রামের শাহ্পাড়ার মনছুর আলীর স্কুলপড়ুয়া মেয়ে তাকে মোবাইল ফোনে ডাকলে আমরা দু’জনে মেয়ের নানা জোত সাতনালা গ্রামের পন্ডিতপাড়ার তোফাজ্জল হোসেনের বাড়ির সামনে গেলে সাইমুর রহমান ভ্যান থেকে নেমে বই আনার কথা বলে একাকী নেমে যায়। সেখানে ঘন্টা দেড়েক থাকার পরও সে ফিরে না আসায় আমি একাকী ফিরে চলে আসি। এরপর সে সারারাত বাড়িতে না ফেরায় সকালবেলা ওই এলাকায় খোঁজ নিতে গেলে সকাল সাড়ে ১১টায় লিচুবাগানে মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

থানার এসআই বাদশা জানান, দুপুর দেড়টায় খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে সুরতহাল রির্পোট করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মেয়েসহ মেয়ের এবং তার নানার পরিবারের সদস্যরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।