মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

চিরিরবন্দরে পিকআপের ধাক্কায় ইজিবাইকের যাত্রী নিহত, চালক আহত

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের চিরিরবন্দরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে পিকআপের ধাক্কায় ইজিবাইকের সুবাস চন্দ্র রায় (৩৬) নামে এক যাত্রী নিহত এবং চালক গুরুতর আহত হয়েছে। এ সড়ক দূর্ঘটনাটি ১০ নভেম্বর রবিবার দুপুর দেড়টায় উপজেলার পুনট্টি ইউনিয়নের দক্ষিণ হযরতপুর গ্রামে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ঘটেছে। গুরুতর আহত ইজিবাইকের চালককে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, দিনাজপুরগামী যাত্রীবাহি একটি ইজিবাইককে ফুলবাড়ীগামী একটি পিকআপ ভ্যান ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ইজিবাইকের যাত্রী সুবাস চন্দ্র রায় (৩৬) ঘটনাস্থলেই মারা যান এবং চালক গুরুতর আহত হন। নিহত সুবাস চন্দ্র রায় বিরামপুর উপজেলার পীতশ্বর গ্রামের মৃত কুমোদ চন্দ্র রায়ের ছেলে এবং ২ সন্তানের জনক। গুরুতর আহত ইজিবাইকের চালককে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

থানার এস আই আশরাফ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারো কোন আপত্তি না থাকায় মরদেহ সুরহাল রির্পোট করে আত্মীয়-স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে এবং ইজিবাইকটি থানা হেফাজতে রয়েছে।