সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

চিরিরবন্দরে পুকুরের পানিতে ডুবে মামাত-ফুফাত ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের চিরিরবন্দরে পুকুরে গোসল করতে নেমে তলিয়ে গিয়ে মামাত-ফুফাত ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ১১ আগস্ট মঙ্গলবার সকাল আনুমানিক ৭টায় উপজেলার সাঁইতাড়া ইউনিয়নের পূর্ব খোচনা গ্রামের পিতাশাহ্পাড়ায় ঘটেছে।

এলাকাবাসি ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১০ আগস্ট সোমবার আনুমানিক সকাল ১০টার দিকে পিতাশাহ্পাড়ার মনমোহন চন্দ্র রায়ের ছেলে ছোটন (১০)  এবং ধনঞ্জয় চন্দ্র রায়ের ছেলে মহিত জয় ওরফে টমাস (১০) অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় এবং নিখোঁজ হয়। ওই পুকুরে স্থানীয় সাঁতারুরা অনেক খোঁজাখুজি করেও তাদের দু’জনের কোন সন্ধান পাননি। এর একপর্যায়ে ১১ আগস্ট মঙ্গলবার সকাল আনুমানিক ৭টার দিকে ওই এলাকার জনৈক ব্যক্তি ওই পুকুরে শিশুদের মাথার চুল দেখতে পান এবং তাদের বাড়িতে খবর দেন। বাড়ির লোকজন ওই পুকুর থেকে ছোটন ও টমাসের মরদেহ উদ্ধার করেন।

উপজেলার ঘন্টাঘর বাজারস্থ সোনার বাংলা পাবলিক স্কুলের শিক্ষক দিলীপ চন্দ্র রায় জানান, ছোটন ও টমাস আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। তারা ছাত্র হিসেবেও ভালো ছিল। তাদের এ মৃত্যু পীড়াদায়ক ও মর্মান্তিক। তারা আপন মামাত-ফুফাত ভাই।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. রইসউদ্দিন ও এস আই রায়হান ঘটনাস্থলে এসে উভয় পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ সৎকারের নির্দেশ প্রদান করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Please follow and like us:
RSS
Follow by Email