শুক্রবার ২৪ জানুয়ারী ২০২০ ১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

চিরিরবন্দরে মুক্তিযোদ্ধা-গুণিজন সংবর্ধনা, শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র বিতরণ

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের চিরিরবন্দরের আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মফিজুর রহমান ও ডা. মনজিলা হাছিন (রিয়া)’র পৃষ্ঠপোষকতায় মুক্তিযোদ্ধা, গুণিজন, উদ্যোমী যুবক ও সংগ্রামী অভিভাবকদের সংবর্ধনা, শিক্ষাবৃত্তি এবং গরীব ও দু:স্থ শীর্তাতদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল ১৫ ডিসেম্বর রবিবার সকাল ১০টায় উপজেলার নওখৈর চৌধুরীপাড়া যুবসংঘ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব আজিজুল হক চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে ইউপি চেয়ারম্যান মো. আবু হায়দার লিটন, বিশেষ অতিথি হিসেবে আলহাজ্ব তৈয়ব আলী শাহ্, শহীদ আবু তালেব সামাজিক প্রতিষ্ঠানের ম্যানেজার আতাউর রহমান, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মো. ফাহাদ চৌধুরী (বাবু), য্বু সংঘের সাধারণ সম্পাদক মো. মোস্তাকিম আলী এবং অন্যান্যের মধ্যে অভিভাবক সহকারী অধ্যক্ষ জামিনুল ইসলাম, শিক্ষার্থী মৌমিতা আখতার, আয়েশা বিনতে সুমন খন্দকার প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্থানীয় মুক্তিযোদ্ধা ও ৭জন সংগ্রামী অভিভাবক, গুণিজন ও উদ্যোমী যুবককে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে ১০০জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি এবং  ৫০জন গরীব ও দু:স্থকে শীতবস্ত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে শিক্ষার্থীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিকভাবে সঞ্চালন করেন মো. মমতাজউদ্দিন।